ভোলায় বাস ও অটোরিকশা সংঘর্ষে দুই ছাত্রীসহ ৪ জন নিহত

Daily Inqilab ভোলা জেলা সংবাদদাতা

১৭ মার্চ ২০২৩, ১১:৩৬ এএম | আপডেট: ২৪ মার্চ ২০২৩, ১১:০৫ পিএম

ভোলায় বাস ও অটোরিকশা সংঘর্ষে কলেজ পড়ুয়া দুই ছাত্রীসহ ৪ জন নিহত হয়েছেন। আজ শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের অতোরউদ্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অটোরিকশাচালক আব্দুল কাদের (৪০) গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের কয়সর মাতাব্বরের মেয়ে রিমা (১৭), একই এলাকার জাহাঙ্গীরের মেয়ে শিখা (১৭) ও একই এলাকার বাসিন্দা মো. কালাম (৫৫)। নিহত রিমা ও শিখা দৌলতখান উপজেলার হালিমা খাতুন মহিলা কলেজের দ্বাদশ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালের দিকে দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর এলাকা থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে তিনযাত্রী বাংলা বাজারের দিকে যাচ্ছিলেন। বাংলাবাজারের দক্ষিণ পাশে অতোরদ্দি এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই তিন যাত্রী নিহত হন। এ সময় অটোচালক গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত তিনজন নিহত ও এক জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
উল্লেখ্য, আহত অন্য আরেক জনকে হাসপাতালে নেয়ার পরে মারা গেছেন।


বিভাগ : বাংলাদেশ


আরও পড়ুন