ঢাকা   শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৫ আশ্বিন ১৪৩১
সংবাদ প্রকাশ, ব্যক্তিগত আক্রোশের জের সারা দেশে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত চেয়ারম্যান বাবু ঘটনাস্থলের কাছে থেকে পুরো ঘটনার নেতৃত্ব দেন

সাংবাদিক নাদিমকে শায়েস্তা করতেই খুন করায় চেয়ারম্যান

Daily Inqilab স্টাফ রিপোর্টার

১৮ জুন ২০২৩, ১২:০৮ এএম | আপডেট: ১৮ জুন ২০২৩, ১২:০৮ এএম

নিজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ এবং ব্যক্তিগত আক্রোশের জেরে ‘শায়েস্তা’ করতে চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর পরিকল্পনায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ওপর হামলা করা হয়। গতকাল শনিবার রাতে কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এর আগে সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় মূল পরিকল্পনাকারী স্থানীয় ইউপি চেয়ারম্যান বাবুসহ চার আসামিকে পঞ্চগড়ের দেবীগঞ্জ ও বগুড়ার দুপচাঁচিয়া থেকে গ্রেফতার করে র‌্যাব। সংবাদ সম্মেলনে খন্দকার আল মঈন বলেন, সাংবাদিক নাদিম সম্প্রতি বাবুর অপকর্ম নিয়ে অনলাইন পোর্টালে কয়েকটি প্রতিবেদন প্রকাশ করেন। প্রতিবেদন প্রকাশের পর বাবু ক্ষিপ্ত হয়ে সাংবাদিক নাদিমকে বিভিন্নভাবে হুমকিসহ তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পরে ময়মনসিংহের সাইবার ট্রাইব্যুনাল মামলাটি খারিজ করে দেন। মামলা খারিজের বিষয়টি নিয়ে ভিকটিম নাদিম ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়ায় বাবু আরও ক্ষিপ্ত হয়ে সাংবাদিক নাদিমকে ‘উচিত শিক্ষা’ দেওয়ার পরিকল্পনা করেন।

তিনি বলেন, পূর্ব পরিকল্পনা অনুযায়ী ১৪ জুন বুধবার রাত ১০টার দিকে ভুক্তভোগী সাংবাদিক নাদিম বাড়ি ফেরার পথে বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় বাবু তার সন্ত্রাসীদের নিয়ে নির্জন স্থানে ওৎ পেতে থাকেন। সাংবাদিক নাদিম তার সহকর্মীসহ মোটরসাইকেল যোগে ঘটনাস্থলে পৌঁছালে বাবুর সন্ত্রাসীরা তাকে চলন্ত মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। পরে পেছন থেকে দৌড় দিয়ে বাবুর আরও কয়েকজন লোক এসে তাকে মারতে মারতে পাশের একটি অন্ধকার গলিতে টেনে হিঁচড়ে নিয়ে যান এবং এলোপাতাড়ি আঘাত করতে থাকেন।

তিনি বলেন, ওই সময় প্রধান অভিযুক্ত চেয়ারম্যান বাবু ঘটনাস্থলের কাছে থেকে পুরো ঘটনার নেতৃত্ব দেন। সাংবাদিক নাদিমের সহকর্মী তাকে বাঁচাতে গেলে বাবুর সন্ত্রাসীরা তাকেও মারধর করে। একপর্যায়ে ভিকটিম নাদিমের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে বাবু ও তার সন্ত্রাসী গ্রুপ দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরের দিন ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক নাদিম মৃত্যুবরণ করেন।

খন্দকার আল মঈন বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মাহমুদুল আলম বাবুকে প্রধান অভিযুক্ত করে বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। সাংবাদিক নাদিমের ওপর হামলার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। এছাড়াও সাংবাদিক সংগঠনসহ বিভিন্ন মহল এ ঘটনায় ক্ষোভ প্রকাশ ও তীব্র নিন্দা জানায়। র‌্যাব ঘটনার রহস্য উদঘাটন ও হত্যায় জড়িতদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

তারা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর পরিকল্পনাতেই এই হত্যাকা- হয়। সাংবাদিক নাদিম সম্প্রতি চেয়ারম্যান বাবুর অপকর্ম নিয়ে অনলাইন পোর্টালে কয়েকটি প্রতিবেদন প্রকাশ করেন। প্রতিবেদন প্রকাশের পর বাবু ক্ষিপ্ত হয়ে সাংবাদিক নাদিমকে বিভিন্নভাবে হুমকিসহ তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। তবে ময়মনসিংহের সাইবার ট্রাইব্যুনাল মামলাটি খারিজ করে দেন। মামলা খারিজের বিষয়টি নিয়ে সাংবাদিক নাদিম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এতে ক্ষিপ্ত হন বাবু। তিনি সাংবাদিক নাদিমকে উচিত শিক্ষা দেওয়ার পরিকল্পনা করেন।
কমান্ডার মঈন বলেন, মাহমুদুল আলম বাবু সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি ব্যক্তিগত প্রতিহিংসা ও নাদিমের প্রতি ক্ষিপ্ত হয়ে তাকে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে উচিত শিক্ষা দিতেই হামলা করেন।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ঘটনার পর থেকে চেয়ারম্যান বাবু আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেপ্তার এড়াতে পঞ্চগড়ের দেবীগঞ্জে তার এক দূর সম্পর্কের আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে ছিলেন। আত্মগোপনে থাকা অবস্থায় র‌্যাব কর্তৃক গ্রেপ্তার হয়। ইতোপূর্বে তার বিরুদ্ধে জামালপুরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত রেজাউল, মনির এবং জাকির মাহমুদুল হাসান বাবুর সন্ত্রাসী গ্রুপের অন্যতম সহযোগী। গ্রেফতারকৃত রেজাউল দৌড়ে গিয়ে নিহত নাদিমকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল থেকে ফেলে দেয়। পরে ঘটনাস্থলেই বাবুর নির্দেশে তারা নাদিমকে বেদম প্রহার করতে থাকে। একপর্যায়ে পাশের একটি অন্ধকার গলিতে টেনে হিঁচড়ে নিয়ে যায় এবং এলোপাতাড়ি আঘাত করে ঘটনাস্থল ত্যাগ করে। ইতোপূর্বে তাদের বিরুদ্ধে জামালপুরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

তিনি বলেন, সাংবাদিক নাদিম হামলার সময় ঘটনাস্থলে উপস্থিত ছিল প্রধান অভিযুক্ত বাবুর ছেলে ফাহিম ফয়সাল রিফাত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান বাবু জানিয়েছে, ঘটনার সময় ছেলে রিফাতও ছিল। তবে তাকে গ্রেফতারের আগে এ ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

হামলায় ঠিক কতজন জড়িত ছিল? জানতে চাইলে র‌্যাব গণমাধ্যম শাখার প্রধান বলেন, মামলার এজহারে ২২ জনের নাম উল্লেখ রয়েছে। তবে উদ্ধার করা সিসিটিভি ফুটেজে আমরা দেখতে পেয়েছি ১০/১২ জনকে। সব আসামিকে গ্রেফতারের পর হয়ত এ ব্যাপারটি স্পষ্ট হবে। মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তার তদন্তে বিস্তারিত উঠে আসবে।

সারা দেশে সাংবাদিক নাদিম হত্যার
প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
জামালপুরে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকা-ে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন দেশের বিভিন্ন জেলায় কর্মরত সাংবাদিকরা। এ সময় হত্যাকারী ইউপি চেয়ারম্যান বাবুসহ সকল খুনিদের ফাঁসির দাবি জানাননো হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে প্রতিবেদনÑ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধনে ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন বিপু, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল-আমিন শাহীন, দৈনিক সমকালের নিজস্ব প্রতিবেদক আব্দুন নূর, সাবেক সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ।

রাজবাড়ী জেলা সংবাদদাতা জানান, রাজবাড়ী প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১১টায় প্রেস ক্লাবের সহ-সভাপতি এম মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু মুসা বিশ্বাস, সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, শহিদুল ইসলাম হিরণ, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সামাদ মিয়া প্রমুখ।

জয়পুরহাট জেলা সংবাদদাতা জানান, জয়পুরহাটে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন। গতকাল শনিবার দুপুরে শহরের জিরো পয়েন্ট পাচুর মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একইস্থানে এসে শেষ করে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন জয়পুরহাট সাংবাদিক ঐক্যজোটের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান, জেলা টেলিভিশন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোমেন মুনি, প্রেসক্লাব জয়পুরহাটের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখর মজুমদার, জয়পুরহাট মডেল প্রেস ক্লাবের শিক্ষা বিষয়ক সম্পাদক, দৈনিক ইনকিলাব জেলা প্রতিনিধি খান মশিউর রহমান।
নোয়াখালী জেলা সংবাদদাতা জানান, সাংবাদিক হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে নোয়াখালীতে কর্মরত সংবাদকর্মীরা। গতকাল শনিবার নোয়াখালী প্রেস ক্লাব প্রাঙ্গণেএ কর্মসূচি পালন করা হয়।

সমাবেশে একাত্তর টিভির নোয়াখালী প্রতিনিধি মিজানুর রহমান ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ফয়জুল ইসলাম জাহানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সাবেক সভাপতি আলমগীর ইউসুফ, সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ।

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা জানান, বামনা প্রেসক্লাবের সভাপতি মো. নেছার উদ্দীনের সভাপতিত্বে সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ওবায়দুল কবীর আকন্দ দুলাল, সিনিয়র সহ সভাপতি মো. জাকির হোসাইন, সাধারণ সম্পাদক মো. নাসির মোল্লা, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি মো. হাবিবুর রহমান প্রমুখ।

শেরপুর জেলা সংবাদদাতা জানান, নাদিম হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শেরপুরে প্রতিবাদ সমাবেশ ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে শেরপুর ইয়ুথ রিপোটার্স ক্লাব মানববন্ধনের আয়োজন করে। শেরপুর ইয়ূথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সোহেল রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন প্রমুখ।

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান, গতকাল সকালে মঠবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার সামনে সড়কে মানববন্ধনে গণমাধ্যম কর্মী, মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। পরে প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন মঠবাড়িয়া পৌরসভার প্রশাসক আরিফ উল-হক, বীর মুক্তিযোদ্ধা শরীফ আব্দুস ছোবাহান, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান শরীফ প্রমুখ।

নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা জানান, নালিতাবাড়ী প্রেসক্লাবের আয়োজনে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করেছে সাংবাদিকরা। প্রেসক্লাবের সভাপতি আব্দুল মান্নান সোহেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক এমএ হাকাম হীরা, সামেদুল ইসলাম তালূকদার, টিআইবির সভাপতি সদরুল ইসলাম মাসুম, প্রেসক্লাব সম্পাদক মনিরুল ইসলাম প্রমুখ।

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা জানান, বাংলাদেশে সাংবাদিক হত্যা, নিপিড়ন বন্ধ, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও সাংবাদিক সুরক্ষায় আইন প্রনয়নের দাবি জানিয়েছেন বাগেরহাটের শরণখোলার কর্মরত সাংবাদিকরা। গতকাল সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদ মানববন্ধন ও সমাবেশে এই দাবি তোলেন তারা। মানববন্ধন শেষে ক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটনের সভাপতিত্বে বক্তৃতা করেন সাংবাদিক বাবুল দাস, শেখ মোহাম্মদ আলী, সাবেরা ঝর্ণা, ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ।

শ্রীনগর (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা, গতকাল মুন্সিগঞ্জের শ্রীনগর প্রেসক্লাবের সামনে মানব বন্ধন করা হয়েছে। মানববন্ধনে প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি, দৈনিক মানব জমিনের উপজেলা প্রতিনিধি আরিফ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্রীনগর প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, সাধারন সম্পাদক রেজাউল করিম রয়েল, দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি আওলাদ হোসেন।

ঈশ্বরগঞ্জ, গফরগাঁও, ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব, ও বাংলাদেশ প্রেসক্লাব উপজেলা শাখার যৌথ উদ্যোগে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি ফেরদৌস কোরাইশী টিটু, নীলকণ্ঠ আইচ মজুমদার, সাইফুল ইসলাম তালুকদার, আব্দুল আউয়াল প্রমুখ।

এদিকে গফরগাঁও প্রেসক্লাবের সামনে খান বাহাদুর ইসমাইল সড়কে (কলেজ রোড) উপজেলার কর্মরত সাংবাদিকদের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি প্রিন্সিপাল মো. শফিকুল কাদির, প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন প্রমুখ।

অপরদিকে ভালুকায় গতকাল দুপুরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা। মানববন্ধনে কামরুল হাসান পাঠান কামাল, এসএম শাহজাহান সেলিম, আতাউর রহমান তরফদার, মোখলেছুর রহমান মনির, আসাদুজ্জামান ফজলু, আলমগীর হোসেন, জহিরুল ইসলাম জুয়েল, ফিরোজ খান, এমএ সবুর, আসাদুজ্জামান সুমন প্রমুখ উপস্থিত ছিলেন। পরে প্রেসক্লাব মিলনায়তনে নিহত নাদিমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপজেলার সুবিদখালী সরকারি রহমান ইসাহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন করেন। এতে সাংবাদিক নাদিমের হত্যাকারীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

দৈনিক ইনকিলাব মির্জাগঞ্জ সংবাদদাতা ও মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের তথ্য ও যোগাযোগ সম্পাদক মেহেদী হাসান মুবিনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাব মির্জাগঞ্জের সভাপতি মনিরুল ইসলাম, মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটের সভাপতি ফারুক খান, সাধারণ সম্পাদক সোহাগ হোসেন।

জামালপুর জেলা সংবাদদাতা জানান, জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনার দুইদিন পর একটি হত্যা মামলা দায়ের হয়েছে। নিহত সাংবাদিকের স্ত্রী বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ সোহেল রানা বলেন, বেলা ১টার দিকে নিহত সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করা হয়েছে। সেই সঙ্গে আরও ২১ জনের নামোল্লেখ এবং ২০ থেকে ২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

এর আগে, গতকাল সকাল ৭টার দিকে পঞ্চগড়ের সীমান্তবর্তী দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়া থেকে চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে আটক করে র‌্যাব।


বিভাগ : জাতীয়


মন্তব্য করুন

HTML Comment Box is loading comments...

আরও পড়ুন

হবিগঞ্জে ৫ সাংবাদিক নাশকতার মামলায় আসামি

হবিগঞ্জে ৫ সাংবাদিক নাশকতার মামলায় আসামি

ঢাবিতে বর্বরোচিত গণপিটুনিতে নিহত তোফাজ্জলের জানাজা শেষে পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন

ঢাবিতে বর্বরোচিত গণপিটুনিতে নিহত তোফাজ্জলের জানাজা শেষে পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন

তারাকান্দায় প্রাইভেটকার ও সিএনজির সংঘর্ষে নিহত-২

তারাকান্দায় প্রাইভেটকার ও সিএনজির সংঘর্ষে নিহত-২

রাঙামাটিতে পৌর এলাকায় ১৪৪ ধারা জারি

রাঙামাটিতে পৌর এলাকায় ১৪৪ ধারা জারি

ভারতের সুপ্রিম কোর্টের ইউটিউব চ্যানেল হ্যাকড

ভারতের সুপ্রিম কোর্টের ইউটিউব চ্যানেল হ্যাকড

দৌলতপুর সীমান্তে অস্ত্র ও মাদক সহ আটক-১

দৌলতপুর সীমান্তে অস্ত্র ও মাদক সহ আটক-১

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিসি পদে নিয়োগ পেলেন ড. এস এম হাসান তালুকদার

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিসি পদে নিয়োগ পেলেন ড. এস এম হাসান তালুকদার

৮ উইকেট হারিয়ে চা বিরতিতে বাংলাদেশ

৮ উইকেট হারিয়ে চা বিরতিতে বাংলাদেশ

২০ কোটি সহায়তা দিয়ে এখনও বিএনপির ত্রাণ তহবিলে ৭ কোটি টাকা জমা রয়েছে : ডা. জাহিদ

২০ কোটি সহায়তা দিয়ে এখনও বিএনপির ত্রাণ তহবিলে ৭ কোটি টাকা জমা রয়েছে : ডা. জাহিদ

বায়তুল মোকাররমে তুমুল হট্টোগোল-মারামারি (ভিডিওসহ)

বায়তুল মোকাররমে তুমুল হট্টোগোল-মারামারি (ভিডিওসহ)

কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে পলাতক মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী ফিরোজ হোসেনকে গ্রেফতার

কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে পলাতক মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী ফিরোজ হোসেনকে গ্রেফতার

বান্দরবানে বিজিবির অভিযান: অস্ত্র-গোলাবারুদ, ড্রোন ও সিগন্যাল-জ্যামারসহ প্রযুক্তি সরঞ্জামাদি উদ্ধার

বান্দরবানে বিজিবির অভিযান: অস্ত্র-গোলাবারুদ, ড্রোন ও সিগন্যাল-জ্যামারসহ প্রযুক্তি সরঞ্জামাদি উদ্ধার

কেরানীগঞ্জে তিন লক্ষ জাল টাকা এবং জাল টাকা তৈরির সরঞ্জামাদিসহ, গ্রেফতার ২

কেরানীগঞ্জে তিন লক্ষ জাল টাকা এবং জাল টাকা তৈরির সরঞ্জামাদিসহ, গ্রেফতার ২

পলাতক আওয়ামী খতিবের বিরুদ্ধে বায়তুল মোকাররমে বিক্ষুব্ধ জনতার মিছিল

পলাতক আওয়ামী খতিবের বিরুদ্ধে বায়তুল মোকাররমে বিক্ষুব্ধ জনতার মিছিল

মাগুরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মাগুরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বায়তুল মোকাররমে মুসল্লিদের উপর আক্রমণ করে পালিয়ে গেলেন আওয়ামী খতিব

বায়তুল মোকাররমে মুসল্লিদের উপর আক্রমণ করে পালিয়ে গেলেন আওয়ামী খতিব

ফলোঅনের শঙ্কায় বাংলাদেশ

ফলোঅনের শঙ্কায় বাংলাদেশ

শিক্ষক ভিন্ন ধর্মালম্বি হলেও তার সাথে ভদ্রতা, সৌজন্যবোধ ও সম্মান করতে হবে -ছারছীনার পীর ছাহেব

শিক্ষক ভিন্ন ধর্মালম্বি হলেও তার সাথে ভদ্রতা, সৌজন্যবোধ ও সম্মান করতে হবে -ছারছীনার পীর ছাহেব

আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা: পুলিশ সদরদপ্তর

আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা: পুলিশ সদরদপ্তর

আখাউড়ায় ১১৫০ কেজি ভারতীয় কফিসহ গ্রেপ্তার ৩

আখাউড়ায় ১১৫০ কেজি ভারতীয় কফিসহ গ্রেপ্তার ৩