ঢাকা   রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪ | ৭ আশ্বিন ১৪৩১
ময়মনসিংহে ১ জন নিহত : ফরিদপুরে গুলিবর্ষণ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন চট্টগ্রামে স্বতন্ত্র প্রার্থী হুইপ সামশুলের গাড়িবহরে হামলা : রাজশাহীতে নির্বাচনী অফিস ভাঙচুর

প্রচার-প্রচারণা নিয়ে সংঘর্ষ

Daily Inqilab ইনকিলাব ডেস্ক :

২১ ডিসেম্বর ২০২৩, ১২:০২ এএম | আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩, ১২:০২ এএম

ছয় জেলায় নির্বাচনী প্রচারে হামলা-সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো বেশ কয়েকজন। ময়মনসিংহে স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক শামীমের ট্রাক প্রতীকে নির্বাচনী প্রচারণা ক্যাম্প স্থাপন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে রফিকুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। চট্টগ্রামের পটিয়ায় আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর গণসংযোগে হামলা, রাজশাহীর দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে পিটিয়ে হাত ভেঙে নৌকার কর্মীরা। এদিকে ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের সামনে অবৈধ অস্ত্র দিয়ে গুলি বর্ষণসহ দুটি ক্যাম্প ভাঙচুর ও একটি ক্যাম্প তালা মেরে বন্ধ করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া পৃথক সময়ে রাজবাড়ী, সাভারে নির্বাচনী অফিস ভাংচুর করা হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে’র প্রতিবেদনে-

চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রামের পটিয়ায় আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর গণসংযোগে হামলা হয়েছে। সামশুলের পক্ষের নেতাকর্মীরা জানিয়েছেন, অতর্কিতে হামলা চালিয়ে কমপক্ষে ৮টি গাড়ি ভাঙচুরের পাশাপাশি কুপিয়ে গাড়ির চাকা পাঙচার করে দেওয়া হয়েছে। এসময় প্রার্থী সামশুল হক চৌধুরী অবরুদ্ধ হয়ে পড়েন। তারা এ হামলার জন্য আওয়ামী লীগের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর অনুসারী নেতাকর্মীদের দায়ী করেছেন।

গতকাল বুধবার বিকেলে পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের বুধপুরা বাজারে এ ঘটনা ঘটেছে। চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে এবার চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। গত তিনবারের সংসদ সদস্য ও শেষবারে জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পালন করা সামশুল হক চৌধুরী ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

সামশুল হক চৌধুরীর ছেলে নাজমুল হক চৌধুরী শারুন সাংবাদিকদের জানান, বিকেল ৪টার দিকে সামশুল হক চৌধুরী শতাধিক নেতাকর্মী নিয়ে কাশিয়াইশ ইউনিয়নের বুধপুরা বাজারে তাদের নির্বাচনী কার্যালয়ের সামনে থেকে গণসংযোগ শুরু করেন। কিছুক্ষণ পর অতর্কিতে একটি মিছিল আসে। তাদের হাতে দেশিয় অস্ত্রশস্ত্র ছিল। তারা গণসংযোগের বহরে থাকা ৭-৮টি গাড়ি ভাঙচুর করে।

এছাড়া সামশুল হক চৌধুরীর ব্যক্তিগত দুটি গাড়িও ভাঙচুর করে। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অধিকাংশ গাড়ির চাকা পাঙচার করে দেয়। হামলার সময় নেতাকর্মীরা সামশুল হক চৌধুরীকে বাজারে একটি দোকানের ভেতরে নিয়ে রক্ষা করেন। সেই দোকান লক্ষ্য করেও হামলাকারীরা ইট-পাটকেল নিক্ষেপ করেন।
শারুন বলেন, কাশিয়াইশ ইউনিয়নের চেয়ারম্যান কাশেমের নেতৃত্বে হামলা হয়েছে। তিনি আওয়ামী লীগের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর সমর্থক। মাইক্রোবাস-জিপসহ আমাদের ১০টি গাড়ি ভাঙচুর করা হয়েছে। প্রচার শুরুর প্রথমদিন থেকে আমাদের ওপর হামলা হচ্ছে। জিরি ইউনিয়নে আমাদের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করা হয়েছে। আমরা ইলেকট্রোরাল কমিটিকে এ বিষয়ে লিখিত অভিযোগ করেছি। প্রধানমন্ত্রী ফ্রি-ফেয়ার ইলেকশনের যে ঘোষণা দিয়েছেন, পটিয়ায় নৌকার প্রার্থীর কর্মকাণ্ডের বিরুদ্ধে।

ঘটনার প্রত্যক্ষদর্শী হামলায় আহত এক যুবক বলেন, কাশেম চেয়ারম্যানের নেতৃত্বে লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেছে। তারা ককটেল ফাটিয়ে প্রথমে ভীতির সঞ্চার করেছে। হামলার সময় মোতাহেরুল ইসলাম চৌধুরীর নামে এবং নৌকা নৌকা বলে সেøাগান দেয়। এসময় তারা হুমকি দিয়েছে, পটিয়ায় নৌকা ছাড়া আর কেউ প্রচার করতে পারবে না। এ বিষয়ে মোতাহেরুল ইসলাম চৌধুরীর কোন বক্তব্য পাওয়া যায়নি। জানতে চাইলে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন বলেন, স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর গাড়িতে হামলার অভিযোগ আমরা পেয়েছি। প্রার্থী এখান থেকে নিরাপদে চলে গেছেন। আমরা সার্বিক বিষয় তদন্ত করে দেখছি। গত দুইদিনেও তিনি দুইটি নির্বাচনী কার্যালয় ভাঙচুরের অভিযোগ করেছেন। আমরা সেগুলোর তদন্ত শেষ করেছি।

এদিকে বাঁশখালীতেও স্বতন্ত্র প্রার্থী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান চৌধুরীর প্রচারে নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরীর সমর্থকদের হামলার ঘটনা ঘটেছে। চট্টগ্রামের ১৬টি আসনের ১১টিতে নৌকা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আওয়ামী লীগ নেতারা। তারা এখন নৌকার মুখোমুখি দাঁড়িয়েছেন।

ময়মনসিংহ ব্যুরো জানায়, ময়মনসিংহ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক শামীমের ট্রাক প্রতীকে নির্বাচনী প্রচারণা ক্যাম্প স্থাপন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে রফিকুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। গত মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার সিরতা কোনাপাড়া হুতার বাড়ির মোড় এলাকায় এঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম স্থানীয় চর ভবানীপুর কোনাপাড়া এলাকার মৃত নুর হোসেনের ছেলে। কোনাপাড়া হুতার বাড়ির মোড়ে আইনুদ্দিনের দোকানের সামনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প স্থাপনকে কেন্দ্র করে নিহতের ছোট ভাই মো. ফারুকের সাথে ভাতিজা রাজু এবং সাজুদের কথা কাটাকাটির এক পর্যায়ে কিলঘুসির ঘটনা ঘটে। এ ঘটনার এক পর্যায়ে ভাতিজারা কিলঘুষি দিলে মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যায় রফিকুল। এসময় স্থানীয়রা তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। দুই পক্ষই স্বতন্ত্র প্রার্থীর সমর্থক। তবে কে এই ক্যাম্পের নেতৃত্ব দিবে মূলত এনিয়েই বিরোধের সৃষ্টি। কারণ নিহত রফিকুলের সাথে ভাতিজাদের আগে থেকেই বাড়ির জমি নিয়ে বিরোধ চলছিল। কোতোয়ালি মডেল থানার ওসি মো. মাঈন উদ্দিন এ তথ্য জানান। এদিকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অসীম কুমার উকিলের সমর্থকদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীক প্রাপ্ত সাবেক এমপি ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টুর সমর্থনে গতকাল বিকেলে জয়হরি স্প্রাই উচ্চ বিদ্যালয়ের মাঠে এক বিশাল প্রতিবাদ সমাবেশ করেন। এতে কয়েক হাজার ত্যাগী আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী অংশ নেন।

রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহী দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে পিটিয়ে হাত ভেঙে দিলো নৌকার কর্মীরা। মঙ্গলবার রাতে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের ব্যানার টাঙ্গাতে গিয়ে তিনি এ হামলার শিকার হন। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার মাড়িয়া গ্রামে। আহত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের নাম আব্দুর রাজ্জাক। তিনি যুবলীগ নেতা। আহত রাজ্জাককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আব্দুর রাজ্জাক মাড়িয়া গ্রামের মৃত আফসার আলীর ছেলে। এ হামলার ঘটনায় দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। আহত রাজ্জাকের সহপাটিরা জানান, মঙ্গলবার রাত ৯ টার দিকে তারা কয়েকজন মিলে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের একটি ব্যানার নিয়ে মাড়িয়া মৃধা পাড়ার তিন রাস্তার মাথায় যাই। এরপর রাজ্জাক একটি গাছে উঠে ব্যানার ঝুলানোর জন্য রশি বাঁধতে। এসময় ব্যানারটি ঝুলিয়ে রাজ্জাক নিচে নেমে আসলে নৌকার সমর্থক মাড়িয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লায়নের নেতৃত্বে মজিবর ও বেলালসহ কয়েকজন লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। লাঠির আঘাতে রাজ্জাকের হাত ভেঙ্গে যায়। পরে তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, রাজশাহী-৬ আসনের (চারঘাট বাঘা) স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হকের নির্বাচনী অফিস ও মাইক ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় চারঘাটের শলুয়ার বামনদীঘা বাজারে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর করা হয় ও পোস্টার ছিড়ে ফেলা হয়। এছাড়াও মালেকার মোড় এলাকায় নির্বাচনী প্রচার মাইকের তার ছিড়ে ফেলে ও অটোগাড়ি ভাঙচুরসহ গাড়ির চালককে মারধর করা হয়। স্বতন্ত্র প্রার্থী রায়হানুল হক অভিযোগ করে বলেন, নৌকার পক্ষের সমর্থকরা চারঘাট আমার অফিস ভাঙচুরসহ নানভাবে ত্রাস সৃষ্টির করছে। তারা ভোটে নিশ্চিত পরাজয় জেনে নানা অপকর্ম করছে।

ফরিদপুর জেলা সংবাদদাতা জানান, ফরিদপুর-৩ (সদর) আসনে প্রতিপক্ষের হামলা ও হুমকিতে অস্থিতিশীল হয়ে উঠেছে নির্বাচনী পরিবেশ। গত মঙ্গলবার সন্ধ্যার পর হতে রাত পর্যন্ত একাধিকস্থানে মোটরসাইকেলের দলবদ্ধ মহড়া দিয়ে দেখানো হচ্ছে ভয়ভীতি। বেশ কয়েকটি স্থানে স্বতন্ত্র প্রার্থী এ. কে আজাদের ঈগল প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের সামনে অবৈধ অস্ত্র দিয়ে গুলি বর্ষণ সহ দু›টি ক্যাম্প ভাঙচুর ও একটি ক্যাম্প তালা মেরে বন্ধ করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এর আগে মামুদপুরে হামলা করে আহত করা হয়েছে স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মীকে। শহরের আলীপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা চালানোর সময় তাদের ভয়ভীতি দেখিয়ে প্রচারণায় বাধা দেয়া হয়েছে। বিভিন্নস্থানে স্বতন্ত্র প্রার্থীর কোন নির্বাচনী মিছিল বা প্রচারণা বের হলে মোটরসাইকেলের বহর নিয়ে তাদের আশেপাশে মহড়া দিচ্ছে হেলমেট পরিহিতরা। আওয়ামী লীগের প্রার্থী শামীম হকের লোকেরা এসব ঘটনার সাথে জড়িত বলে অভিযোগ করা হয়েছে। এরমধ্যে একটি ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় ফরিদপুর সদরের মাচ্চর ইউনিয়নের দয়ারামপুর স্কুলের সামনে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে এ .কে. আজাদের একটি নির্বাচনী ক্যাম্পের সামনে চিহ্নিত সন্ত্রাসী ক্রসফায়ারে নিহত নায়েব আলীর ভাই সাহেব আলী কোমড় থেকে পিস্তল বের করে দুই রাউন্ড গুলি বর্ষণ করে। একইদিনে ঈশান গোপালপুরের ৯ নম্বর ওয়ার্ডের বিষ্ণুপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কাম্প ভাংচুর করা হয়। একই ইউনিয়নের লক্ষীদাশের হাটে স্বতন্ত্র প্রার্থীর আরেকটি নির্বাচনী ক্যাম্প ভাংচুর করে বাঁশ-খুটি উঠিয়ে নিয়ে যায়। ওমেদিয়া বাজারে একটি দোকানে স্থাপন করা স্বতন্ত্র প্রার্থীর একটি নির্বাচনী ক্যাম্প তালা মেরে বন্ধ করে সেটি আর না খোলার জন্য হুমকি দেয়া হয়েছে। ১ নম্বর ওয়ার্ডে রাতের আঁধারে পোস্টার ছিঁড়ে ফেলার পাশাপাশি পটকা ফুটিয়ে কর্মীদের হাতে থাকা লিফলেট ছিঁড়ে ফেলেছে। এর আগে শহরের আলীপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের নির্বাচনী প্রচারণায় বাধা দেয়া হয়েছে। জেলা মহিলা
স্টাফ রিপোর্টার, সাভার থেকে জানান, ঢাকার সাভারে নৌকার প্রচারণায় অংশ নিতে গিয়ে অন্যদলের কাজ করছেন এমন অপবাদ তুলে এক মহিলা লীগ নেত্রীকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে। গত মঙ্গলবার রাতে পৌরসভার তালবাগ এলাকায় ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী ডা. এনামুর রহমানের নির্বাচনী অফিসের সামনে এই ঘটনা ঘটে। এঘটনার সময় মোবাইলে ধারণকৃত একটি ভিডিওতে দেখা যায়, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান ও ঢাকা জেলা মহিলা লীগের সভাপতি ইয়াসমিন চৌধুরি সুমি তার দলীয় একই কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক নুরন্নাহার আক্তার আলোকে মারধর করছেন।

রাজবাড়ী জেলা সংবাদদাতা জানান, রাজবাড়ী-২ (পাংশা, কালুখালী, বালিয়াকান্দি) আসনের স্বতন্ত্র প্রার্থী ও বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের প্রচারে বাধা দেয়ায় জাকির হোসেন হিরু নামে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। তিনি কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। গতকাল বুধবার স্বতন্ত্র প্রার্থী ও বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের প্রচারে বাধা দেয়ায় জাকির হোসেন হিরু।


বিভাগ : জাতীয়


মন্তব্য করুন

HTML Comment Box is loading comments...

আরও পড়ুন

সুনামগঞ্জে নিখোঁজের ৩৩ ঘণ্টা পর গাছের নিচে মিললো যুবকের মরদেহ

সুনামগঞ্জে নিখোঁজের ৩৩ ঘণ্টা পর গাছের নিচে মিললো যুবকের মরদেহ

নগরকান্দায় সড়কে প্রাণ গেল দুই কলেজ শিক্ষার্থীর

নগরকান্দায় সড়কে প্রাণ গেল দুই কলেজ শিক্ষার্থীর

মহেশপুর সীমান্ত থেকে ৩ রোহিঙ্গাসহ ১০ জন আটক

মহেশপুর সীমান্ত থেকে ৩ রোহিঙ্গাসহ ১০ জন আটক

বগুড়ার দুই সাংবাদিক গ্রেপ্তার এড়াতে পালিয়ে বেড়াচ্ছেন

বগুড়ার দুই সাংবাদিক গ্রেপ্তার এড়াতে পালিয়ে বেড়াচ্ছেন

পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসার পর এবার মজুরি ২৫,০০০ টাকা দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসার পর এবার মজুরি ২৫,০০০ টাকা দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এমডি শূন্য রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলো হ য ব র ল

এমডি শূন্য রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলো হ য ব র ল

মার্কিন যুক্তরাষ্ট্রে গোলাগুলি, নিহত ৪

মার্কিন যুক্তরাষ্ট্রে গোলাগুলি, নিহত ৪

হাসিনা সরকারের ৬ মাসে মেট্রেরেলে ১৮ কোটি, বর্তমানে ১৮ দিনে সাড়ে ২০ কোটি টাকা আয়

হাসিনা সরকারের ৬ মাসে মেট্রেরেলে ১৮ কোটি, বর্তমানে ১৮ দিনে সাড়ে ২০ কোটি টাকা আয়

শ্রীলঙ্কার প্রেসিডেন্ট হলেন কুমারা দিসানায়েকে, শপথ আগামীকাল

শ্রীলঙ্কার প্রেসিডেন্ট হলেন কুমারা দিসানায়েকে, শপথ আগামীকাল

রাঙ্গামাটিতে ১৪৪ ধারা প্রত্যাহার, পরিস্থিতি স্বাভাবিক

রাঙ্গামাটিতে ১৪৪ ধারা প্রত্যাহার, পরিস্থিতি স্বাভাবিক

রিমান্ড শেষে দীপু, ইনু, মেনন, পলকসহ ৭ জন কারাগারে

রিমান্ড শেষে দীপু, ইনু, মেনন, পলকসহ ৭ জন কারাগারে

ইলিশ যাচ্ছে ভারতের ‘বিশেষ অনুরোধে’: উপদেষ্টা

ইলিশ যাচ্ছে ভারতের ‘বিশেষ অনুরোধে’: উপদেষ্টা

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ দুই বন্ধুর

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ দুই বন্ধুর

ইরানের কয়লা খনিতে ভয়াবহ গ্যাস বিস্ফোরণ, নিহত ৩০, আহত ১৭

ইরানের কয়লা খনিতে ভয়াবহ গ্যাস বিস্ফোরণ, নিহত ৩০, আহত ১৭

'নিরাপদ চাঁদপুর' চাই দাবিতে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের বিক্ষোভ

'নিরাপদ চাঁদপুর' চাই দাবিতে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের বিক্ষোভ

৩ মাসেরও বেশি সময় পর ঢাবিতে ক্লাস শুরু

৩ মাসেরও বেশি সময় পর ঢাবিতে ক্লাস শুরু

ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ

ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ

৩৫ হাজার ইয়াবাসহ পুলিশ সদস্য আটক, চলছে সমালোচনা

৩৫ হাজার ইয়াবাসহ পুলিশ সদস্য আটক, চলছে সমালোচনা

ইবিতে ভিসির দাবিতে আন্দোলন অব্যাহত, মহাসড়ক অবরোধ

ইবিতে ভিসির দাবিতে আন্দোলন অব্যাহত, মহাসড়ক অবরোধ

অভিনেত্রী বাঁধনকে নিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য

অভিনেত্রী বাঁধনকে নিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য