ঢাকা   রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪ | ৭ আশ্বিন ১৪৩১

বিভিন্ন জায়গায় নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

Daily Inqilab ইনকিলাব ডেস্ক :

২৪ ডিসেম্বর ২০২৩, ১২:০৩ এএম | আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩, ১২:০৩ এএম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মাদারীপুর, নওগাঁ-৪, ফরিদপুর-৩ ও গাজীপুর-৩ এ স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। এ ছাড়া কুষ্টিয়া-৪ ও পটুয়াখালীতে নৌকা এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। অপরদিকে মুন্সীগঞ্জের গজারিয়ায় থানা আওয়ামী লীগ অফিসে হামলাসহ বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাঙচুরের অভিযোগও উঠেছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে এসব ঘটনার বিস্তারিত প্রতিবেদন-
মাদারীপুর, স্টাফ রিপোর্টার ও কালকিনি উপজেলা সংবাদদাতা জানান, মাদারীপুরের কালকিনিতে এসকান্দার খা নামে স্বতন্ত্র প্রার্থীর এক কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। সে মাদারীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী তাহমিনা সিদ্দিকীর কর্মী ও উপজেলার লক্ষিপুর এলাকার ভাটাবালী গ্রামের আয়ুব আলী খার ছেলে। গতকাল শনিবার ভোরে এ ঘটনা ঘটে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, স্বতন্ত্র প্রার্থীর কর্মী এসকান্দার খা গতকাল শনিবার ফজরের নামাজ শেষে বাড়ির দিকে রওনা দেন। পথিমধ্যে নৌকার প্রার্থীর কিছু সমর্থকরা এসে তাকে কুপিয়ে ও হাতুড়ি পেটা করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।
নিহত এসকেন্দার আলী খার ছেলে মিলন খা বলেন, আমার বাবাকে নৌকার লোকজনে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই। আমার বাবা তাহমিনা বেগমের ঈগল মার্কার সমর্থক ছিল। আওয়ামী লীগ প্রার্থীর কর্মী লক্ষিপুর ইউপির সাবেক চেয়ারম্যান ফজলুল বেপারী বলেন, এসকান্দার মারা গেছে তার পারিবারিক দ্বন্দ্বের কারণে, কোনো রাজনৈতিক কারণে নয়। বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য কুচক্রী মহল উঠে পড়ে লেগেছে আমাদের বিরুদ্ধে।
স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য ও কালকিনি উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন বলেন, গত বৃহস্পতিবার বিকেলে ঈগল মার্কার শান্তিপুর্ণ মিছিলে বোমা হামলা করে ১০ জনকে আহত করেন নৌকার সমর্থকরা। ওই ঘটনায় প্রশাসন কঠিন ব্যবস্থা নিলে গতকাল শনিবার পুনরায় ঈগলের সমর্থক এসকান্দার খানকে এভাবে নির্মমভাবে কুপিয়ে হত্যা করার মতো ঘটনা ঘটতো না।
অতিরিক্ত পুলিশ সুপার আলাউল ইসলাম বলেন, এই বিষয়ে পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
এদিকে এই ঘটনার বিষয় গতকাল সন্ধ্যায় সংবাদ সম্মেলন করেন স্বতন্ত্রপ্রার্থী তাহমিনা বেগম। তিনি দাবি করেন তার কর্মী এসকান্দার খাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছেন আওয়ামী লীগ সমর্থকরা। তিনি আরো দাবি করেন, মাদারীপুর ২ আসনের সংসদ সদস্য শাজাহান খান এবং মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য আব্দুস সোবহান গোলাপ সন্ত্রাসী কর্মকাণ্ড করে যাচ্ছে। তবে তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আব্দুস সোবহান গোলাপের সমর্থক লোকমান সরদার। তিনি বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধীদের জের ধরে নিহত হয়েছে। এখানে কোন রাজনৈতিক বিরোধ নেই। তবে এ ব্যাপারে অভিযুক্ত আব্দুর সোবহান গোলাপের নম্বরের একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।
বিশেষ সংবাদদাতা, কুষ্টিয়া থেকে জানান, কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের নৌকার প্রার্থী সেলিম আলতাফ জর্জের সমর্থকদের মিছিলে অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। এরপর উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়েছে। গত শুক্রবার রাত সাড়ে আটটার দিকে কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের জয়বাংলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় অন্তত পাঁচজন আহত হয়েছেন। ঘটনার পরপরই নির্বাচনীয় এলাকার দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিরুল আরাফাত ও কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও মিডিয়া) পলাশ কান্তি নাথ সেখানে যান। পুলিশ ঘটনাস্থল থেকে উভয় পক্ষের অন্তত ১০ জনকে আটক করে থানায় নিয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যার দিকে কুমারখালীর যদুবয়রা ইউনিয়নে বহলবাড়িয়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী আবদুর রউফের একটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করা হয়। এ খবর ইউনিয়নে ছড়িয়ে পড়ে। উভয় পক্ষের কর্মী-সমর্থকেরা জয়বাংলা মোড় এলাকায় জড়ো হন। সেখানে নৌকার প্রার্থীর কয়েকজন সমর্থক মিছিল বের করলে তাদের ওপর অতর্কিত হামলা হয়। এতে কয়েকজন আহত হন। পরে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হন। আহত ব্যক্তিরা হলেন- নৌকার প্রার্থীর সমর্থক বাশার, আরাফাত, শাহজাহান এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থক বিল্লাল হোসেন ও বাপ্পী। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই সেখানে বিপুলসংখ্যক পুলিশ সদস্য যান।
কুমারখালী উপজেলায় দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কুমারখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিরুল আরাফাত বলেন, আধা ঘণ্টার মধ্যে পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ৯-১০ জনকে আটক করা হয়েছে। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ (ক্রাইম ও মিডিয়া) পলাশ কান্তি নাথ বলেন, সবকিছু স্বাভাবিক রয়েছে। আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠানো হয়েছে। তারা আশঙ্কামুক্ত বলে জেনেছি।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁ-৪ (মান্দা) আসনটি বর্তমানে নির্বাচনী সহিংসতায় রণক্ষেত্রতে পরিণত হয়েছে। নৌকা প্রতিকের প্রার্থী এ্যাড. নাহিদ মোর্শেদ বাবুর লোকজনের সন্ত্রাসী তাণ্ডবের কারণে শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ রণক্ষেত্রে পরিণত হয়েছে বলে অভিযোগ আ.লীগের স্বতন্ত্র প্রার্থী ব্রহানী সুলতান মামুদ গামার।
স্বতন্ত্র প্রার্থী ও জেলা আ.লীগের সাংস্কৃতিক সম্পাদক ব্রহানী সুলতান মামুদ গামা মুঠোফোনে জানান, প্রতিক বরাদ্দের পর থেকেই আমার পক্ষে গড়ে ওঠা গণজোয়ারকে প্রতিহত করতেই পরিকল্পিতভাবে নৌকা প্রতিকের প্রার্থী তার সন্ত্রাসী বাহিনী দিয়ে নির্বাচনী প্রচার অফিসে ও সমর্থকদের উপর হামলা চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গতকাল শনিবার দুপুরে উপজেলার মৈনম এলাকায় আমার নিজ ব্যবসা প্রতিষ্ঠান ও সমর্থকদের উপর হামলা চালিয়ে নির্বাচনী অফিস ভাঙচুর করেছে। এতে ৩ জন সমর্থক গুরুত্বর আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুত্বর আহত আলম সরদার ও সামসুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত এবিএম হাসান মান্দা উপজলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
তিনি আরো জানান, নির্বাচনে পরাজয়ের আশঙ্কায় আওয়ামী লীগের প্রার্থী নাহিদ মোর্শেদ বাবু সন্ত্রাসী বাহিনী নামিয়ে তার কর্মী-সমর্থকদের মারধর করছে। ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করছে। প্রায় প্রতিদিনই নির্বাচনী এলাকার কোথাও না কোথাও তার নির্বাচনী অফিস ভাঙচুর করছে নৌকার প্রার্থীর অনুসারী কর্মী-সমর্থকেরা। গতকাল রাতেও মৈনম বাজার এলাকায় আব্দুস সালাম নামে তার এক কর্মীকে মারধর করা হয়। এর আগে পিড়াকৈ এলাকায় আরেক কর্মীকে মারধর করা হয়। এসব ঘটনায় থানায় মামলা হয়েছে। কিন্তু দৃশ্যমান কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না।
অভিযোগের বিষয়ে আওয়ামী লীগের প্রার্থী নাহিদ মোর্শেদ বাবুর অনুসারী ও মান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মণ্ডল বলেন, নৌকার সমর্থকেরা আচরণবিধি মেনে সম্পূর্ন শান্তিপূর্ণভাবে প্রচার-প্রচারণা চালাচ্ছে। স্বতন্ত্র প্রার্থী তার নির্বাচনী অফিস ভাঙচুর ও কর্মীদের মারধরের যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা।
ফরিদপুর জেলা সংবাদদাতা জানান, ফরিদপুর-৩ এ. কে. আজাদের সমর্থকদের ওপর হামলা অভিযোগ উঠছে। এ হামলায় আহত-৫ জন আহত হয়েছে। গতকাল শনিবার সর্বতন্ত্রপ্রার্থী এ. কে আজাদ জানান, প্রতীক বরাদ্দের পর থেকেই ধারাবাহিকভাবে হামলার ঘটনা ঘটছে ফরিদপুর-৩ (সদর) তার সমর্থকদের উপর। যদিও জেলা রিটার্নিং কর্মকর্তার পক্ষ থেকে বলা হয়েছিল সকল প্রার্থী সমানভাবে নির্বাচন কমিশনের সহযোগিতা পাবে। এরই ধারাবাহিকতায়, ফরিদপুর-৩ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদের আজাদ (এ. কে. আজাদ) এর সমর্থকদের ওপর ফের হামলা হয়েছে। এ এছাড়াও গত শুক্রবার রাতে ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুরে স্থানীয় ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম মজনুর নেতৃত্বে এই হামলা হয় বলে প্রতিপক্ষের দাবি।
আহত বিল্লাল আলী শেখ, খোকন মল্লিক, লালন মন্ডল, সাঈদ মিয়া ও মো. সোহাগকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা জানিয়েছেন, তারা জীবন নিয়ে হুমকিতে আছেন।
এ. কে. আজাদের নির্বাচনী কমিটির যুগ্ম-আহবায়ক আলমগীর হোসেন বলেন, ঈশান গোপালপুরে স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কার ভোট চাইতে সন্ধ্যায় আমরা প্রচারণা চালাচ্ছিলাম। এসময় ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলামের নেতৃত্বে আমাদের উপর হামলা চালানো হয় এবং হুমকি দেওয়া হয়। ঈগল মার্কায় ভোট চাওয়ায় আমাদের কর্মীদের উপর হামলা চালানো হয়। হামলায় ৫ জন কর্মী আহত হয়। আহতদের ফরিদপুরের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে, সদর উপজেলার ঈশান গোপালপুর, অম্বিকাপুর, পৌর এলাকায় একাধিক হামলার ঘটনা ঘটে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের উপর।
এই প্রসঙ্গে, ফরিদপুর -৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম হক বলেন, প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও তার কর্মী সমর্থকেরা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা নানাভাবে নানা কায়দায় মিথ্যা অভিযোগ তোলার চেষ্টা করছে। আমি ও আমার কর্মী সমর্থকরা নির্বাচন বিধি মেনেই কাজ করে চলছি।
ফরিদপুর কোতয়ালী থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, এ পর্যন্ত যে কয়টি ঘটনা ঘটেছে পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছে, আমরা সকল প্রার্থীর পক্ষে সহনশীল। কয়েকটি হামলার বিষয়ে আমরা কয়েকজনকে গ্রেফতার করেছি। ফরিদপুর জেলা পুলিশ সকল প্রার্থীর জন্য নিরাপত্তা এবং সহযোগিতা সমান ভাবে করবে।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার বলেন, নির্বাচন হবে সুষ্ঠু এবং শান্তিপূর্ণ, এখানে কাউকে বিশেষ অগ্রাধিকার দেয়া হবে না। নিরাপত্তার কাজে নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচন কমিশনের নির্দেশ মোতাবেক কাজ করবে, এর ব্যপ্তাই হওয়ার সুযোগ নেই।
গজারিয়া (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচরস্থ থানা আওয়ামী লীগের অফিসে রক্ষিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের অভিযোগ করেছে ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী সাহিদ মো. লিটন। তিনি বলেন, বিকাল আনুমানিক ৩টার দিকে অফিসে সজীব, সাগরসহ কয়েকজন নৌকা সমর্থ প্রার্থী এডভোকেট মৃণাল কান্তি দাসের পক্ষে সাউন্ড বক্স বাজিয়ে প্রচারণা করছিল। এমন সময় মুন্সীগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লব অফিসে ঢুকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি এবং অফিসের আসবাবপত্র ভাঙচুর করে ও নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসকে গালাগালি করে। থানা যুবলীগের সদস্য নাসির সরকারকে প্রচারণা বন্ধ রাখার জন্য হুমকি দেন বলে অভিযোগ জানান।
এ বিষয়ে গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম বলেন, ফয়সাল বিপ্লব অফিসের পাশের বাড়িতে খাওয়া-দাওয়া করছিল। প্রচারণার শব্দ তার কানে আসলে থানা আওয়ামী লীগের সদস্য নাসির সরকারকে ডেকে শব্দ কমিয়ে দেয়ার কথা বলেন। তারা নিজেরাই প্লাস্টিকের চেয়ার ভাঙচুর করে বিপ্লবের দোষ দেন।
কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, পটুয়াখালীর মহিপুর থানায় নৌকার প্রার্থী প্রিন্সিপাল মো. মহিববুর রহমান ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. মাহবুবুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত শুক্রবার সন্ধ্যায় কলাপাড়া উপজেলার মহিপুর থানার ডালবুগঞ্জ ইউনিয়নের বরকতিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের অন্ততঃ ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় মহিপুর থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে। আহতদের কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মধ্যে নৌকার কর্মী মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোয়াইব খান ও যুবলীগ নেতা মো. মামুন ফরাজিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরণ করা হয়েছে। আহত জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এমদাদ খান বাবু সহ ৩ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে নৌকার সমর্থকরা বঙ্গবন্ধুর ভাষণ সম্বলিত একটি প্রচার সাউন্ডবক্সে বাজিয়ে পার্শ্ববর্তী চাপলী বাজারে উঠান বৈঠকের উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় তাদের পাশে ঈগল পাখির সমর্থকরা অপর একটি সাউন্ডবক্সে গান বাজায়। নৌকার প্রচারের মধ্যে হিন্দি গান বাজিয়ে ডিস্টার্ব করতে নিষেধ করেন সোয়েব খান। এ নিয়ে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়ায়।
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুর-৩ (শ্রীপুর-পিরুজালী-ভাওয়ালগড়-মির্জাপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ ইকবাল হোসেন সবুজের পথসভায় নৌকার প্রার্থী সংরক্ষিত মহিলা সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসির সমর্থকদের বিরুদ্ধে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। গত শুক্রবার সন্ধ্যায় মাওনা ইউনিয়নের আনন্দবাজারে এ ঘটনা ঘটে।
মাওনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি স্বতন্ত্র প্রার্থীর কর্মী নছু ভুইয়া বলেন, আনন্দবাজার এলাকায় কোনো ট্রাক চলবে না বলে হামলাকারী নৌকার প্রার্থীর কর্মীরা পথসভার চেয়ার ভাঙচুর এবং কর্মীদের মারধর শুরু করে। তারা ট্রাক মার্কার পোস্টার ও লিফলেট ছিঁড়ে, চেয়ার-টেবিল ভাঙচুর করে পাশের পুকুরে ফেলে দেয়।
স্বতন্ত্র প্রার্থীর কর্মী আহত মাসুদ বলেন, নৌকার কর্মীরা হঠাৎ পথসভায় উপস্থিত হয়ে হামলা চালায়। হামলাকারীরা বলে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে তাদের এলাকায় কোনো মিটিং করা যাবে না। আহত নুরুল ইসলাম বলেন, নৌকার কর্মী আবুল কাশেম, হারুন, রুবেল ও ফজলুল হকের নেতৃত্বে ৪০-৫০ জন লাঠিসোঁটা নিয়ে স্বতন্ত্র প্রার্থী মার্কার প্যান্ডেলে হামলা চালায়। তারা পথসভায় আসা স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের হুমকি দিয়ে তাড়িয়ে দেয় এবং চেয়ার-টেবিল এদিক সেদিক ছুড়ে ফেলে। এ ব্যাপারে ফজলুল হক, আবুল কাশেমের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও কল রিসিভ না করায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। অন্য অভিযুক্ত হারুনের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।
শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শামীমা ইয়াসমীন বলেন, ম্যাজিস্ট্রেটের সামনে কোনো ঘটনা না ঘটায় তাৎক্ষণিক অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি।


বিভাগ : জাতীয়


মন্তব্য করুন

HTML Comment Box is loading comments...

আরও পড়ুন

শেষ মিনিটের গোলে পয়েন্ট হারাল মায়ামি

শেষ মিনিটের গোলে পয়েন্ট হারাল মায়ামি

ভিনিসিউস-এমবাপ্পে ঝলকে রিয়ালের বড় জয়

ভিনিসিউস-এমবাপ্পে ঝলকে রিয়ালের বড় জয়

ফের বিবর্ণ ইউনাইটেড হারাল পয়েন্ট

ফের বিবর্ণ ইউনাইটেড হারাল পয়েন্ট

দিয়াজের জোড়া গোলে চূড়ায় অলরেডসরা

দিয়াজের জোড়া গোলে চূড়ায় অলরেডসরা

এবার বুন্দেসলীগায়ও বায়ার্নের গোল উৎসব

এবার বুন্দেসলীগায়ও বায়ার্নের গোল উৎসব

দিয়াজের জোড়া গোলে চূড়ায় অলরেডসরা

দিয়াজের জোড়া গোলে চূড়ায় অলরেডসরা

দ্বিতীয় ওয়ানডেতেও অজিদের অনায়স জয়

দ্বিতীয় ওয়ানডেতেও অজিদের অনায়স জয়

প্লটবঞ্চিত পূর্বাচলের আদিবাসিন্দাদের ৩শ’ ফুট সড়কে অবস্থান : বিক্ষোভ অব্যাহত

প্লটবঞ্চিত পূর্বাচলের আদিবাসিন্দাদের ৩শ’ ফুট সড়কে অবস্থান : বিক্ষোভ অব্যাহত

দেশে সংস্কার  ও জবাবদিহি প্রতিষ্ঠার আহ্বান

দেশে সংস্কার ও জবাবদিহি প্রতিষ্ঠার আহ্বান

ছাত্রলীগের হামলার শিকার শিক্ষার্থীদের মামলা করতে বললেন উপদেষ্টা আসিফ মাহমুদ

ছাত্রলীগের হামলার শিকার শিক্ষার্থীদের মামলা করতে বললেন উপদেষ্টা আসিফ মাহমুদ

উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই

উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই

বৈরুতে ইসরাইলি হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডারসহ নিহত ১৪

বৈরুতে ইসরাইলি হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডারসহ নিহত ১৪

পুলিশের লুট হওয়া অস্ত্র অপরাধে ব্যবহারের আশঙ্কা

পুলিশের লুট হওয়া অস্ত্র অপরাধে ব্যবহারের আশঙ্কা

মস্কোয় হামলার উপযুক্ত ক্ষেপণাস্ত্র কিয়েভে পাঠাবে না জার্মানি

মস্কোয় হামলার উপযুক্ত ক্ষেপণাস্ত্র কিয়েভে পাঠাবে না জার্মানি

জিয়ার ভূমিকাকে অবহেলা করায় পাহাড়ে সমস্যা হচ্ছে : জামায়াত নেতা শাহজাহান চৌধুরী

জিয়ার ভূমিকাকে অবহেলা করায় পাহাড়ে সমস্যা হচ্ছে : জামায়াত নেতা শাহজাহান চৌধুরী

মানুষের প্রত্যাশা পূরণ করতে ঐক্যবদ্ধ থাকার কোনো বিকল্প নেই: তারেক রহমান

মানুষের প্রত্যাশা পূরণ করতে ঐক্যবদ্ধ থাকার কোনো বিকল্প নেই: তারেক রহমান

বিচার বিভাগে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা প্রধান বিচারপতির

বিচার বিভাগে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা প্রধান বিচারপতির

একদিনে ৮৪৩ জনের ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ১

একদিনে ৮৪৩ জনের ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ১

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে সুগার মিলের নিরাপত্তা প্রহরীর মৃত্যু

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে সুগার মিলের নিরাপত্তা প্রহরীর মৃত্যু

সাজেক ভ্রমণে আটকা পড়েছেন ৮০০ পর্যটক

সাজেক ভ্রমণে আটকা পড়েছেন ৮০০ পর্যটক